1. info@probashebangladesh.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. shiraj466@yahoo.com : Hoque : Hoque
মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ১০:১৪ অপরাহ্ন

দুবাইয়ে মাদার তেরেসা ৪ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান অ্যাওয়ার্ড পেলেন

সিরাজুল হক, সংযুক্ত আরব আমিরাত থেকে
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ২৪৩ বার পঠিত

” মাদার তেরেসা ”

 

অ্যাওয়ার্ড প্রাপ্তিতে
১১৪ পটুয়াখালী ৪ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য জনাব মোঃ মহিববুর রহমান এমপি মহোদয় বাঙালির স্বপ্নদ্রষ্টা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। মাননীয় এমপি মহোদয় স্কুল জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ে নেতৃত্ব দিয়েছেন। গণতন্ত্রের মানস কন্যা মাননীয় নেত্রী আওয়ামী লীগের নমিনেশন দিয়ে সংসদ সদস্য (এমপি) হওয়ার সুযোগ করে দিয়েছেন বলেই জনগনের খেদমত ও সমাজের মানুষের জন্য কাজ করার সুযোগ পাওয়ায় এ অ্যাওয়ার্ডের সব কৃতিত্ব বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা’র প্রতি মাননীয় এমপি মহোদয় উৎসর্গ করেছেন।
প্রতি বছর ‘মাদার তেরেসার’ জন্মদিনে
(২৬ আগস্ট) শান্তি, সাম্যতা এবং সামাজিক ন্যায়বিচারের প্রচার, সম্মান এবং ন্যায়বিচার ও শান্তিপূর্ণ সহাবস্থান নিশ্চিত করার লক্ষ্যে
উৎসাহিত করতে আন্তর্জাতিক এবং জাতীয় পুরস্কার হিসাবে প্রতিবছর এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।
সুতরাং এ বছরের অ্যাওয়ার্ড প্রাপ্তিতে মাননীয় সংসদ সদস্য জনাব মোঃ মহিববুর রহমান এমপি মহোদয় জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা তথা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় অনুপ্রেরণা যোগাবে এবং উজ্জীবিত করবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2023
Design By Raytahost