1. info@probashebangladesh.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. shiraj466@yahoo.com : Hoque : Hoque
বুধবার, ২২ মে ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

দেবকে বহনকারী হেলিকপ্টারে আগুন

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ মে, ২০২৪
  • ৫ বার পঠিত

টলিউড সুপারস্টার ও ভারতের লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী দীপক অধিকারী ওরফে দেবকে বহকারী হেলিকপ্টারে আগুন লাগার ঘটনা ঘটেছে। আজ শুক্রবার ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মালদহ জেলায় এ দুর্ঘটনা ঘটে। তবে পুরোপুরি সুস্থ আছেন দেব।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, দেবকে বহনকারী হেলিকপ্টারটিতে মালদহ হেলিপ্যাড থেকে ওড়ার পরই আগুন লাগে। পরে তৎক্ষণাৎ মালদহ হেলিপ্যাডেই জরুরি অবতরণ করেন এর পাইলট।

হেলিকপ্টারে আগুন লাগলেও অল্পের জন্য রক্ষা পেয়েছেন দেব। তবে দুর্ঘটনার হাত থেকে রেহাই পেয়েও থেমে থাকেননি তৃণমূলের তারকা প্রার্থী। বথুয়ায় তৃণমূলের নির্বাচনরী জনসভায় যোগ দিয়েছেন তিনি।

এই মুহূর্তে ভোটের প্রচারে ব্যস্ত রয়েছেন পশ্চিম মেদেনীপুরের ঘাটালের দুবারের সংসদ সদস্য তথা এবারের প্রার্থী দেব। তৃণমূলের একনিষ্ঠ সৈনিকের মতোই ছুটে বেড়াচ্ছেন দলীয় কর্মসূচিতে।

আমজনতার কাছে তিনি ‘রাজনীতিবিদ দেব’-এর থেকেও অনেক বেশি শ্রদ্ধেয়, ভালোবাসার পাত্র ‘মানুষ দেব’ হিসেবে। দশ বছরের রাজনৈতিক ক্যারিয়ারে টলিউড সুপারস্টার দেখিয়ে দিয়েছেন সৌজন্যতা কাকে বলে! পশ্চিমবঙ্গের গ্রামগঞ্জে তার ভক্তের সংখ্যা অগণিত। ঘাটাল হোক বা বালুরঘাট, ‘দেবদা’ বলতে পাগল ভক্তরারা। তাই প্রচারের মাঠে তাকে দেখতে উন্মত্ত জনতার ভিড়ও বাঁধ মানছে না। সেই তুমুল জনপ্রিয়তাকেই ভোটের ময়দানে ‘তুরুপের তাস’ হিসেবে কাজে লাগাচ্ছে তৃণমূল কংগ্রেস।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2023
Design By Raytahost